জয়পুরহাটশিরোনাম-২

দাম কম, জয়পুরহাটে পাকা ধানে আগুন দিয়ে প্রতিবাদ

জয়পুরহাট প্রতিনিধি : ধানের মূল্য বৃদ্ধি করে হাটে হাটে ক্রয়কেন্দ্র খুলে সরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয়ের দাবিতে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা এবং রাস্তায় পাকা ধানে আগুন দিয়ে প্রতিবাদ করেছে জেলা কৃষক ও ক্ষেতমজুর সংগ্রাম পরিষদ।

আজ (১৫ মে) বুধবার বেলা সাড়ে ১১টায় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাঁচুর মোড়ে এসে প্রতিবাদী সমাবেশ কর্মসুচি পালন করেন তারা। প্রতিবাদী কর্মসুচিতে কৃষক, প্রগতিশীল ছাত্র সংগঠন ছাত্র ইউনিয়ন সহ নানা শ্রেনি পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষক ও ক্ষেতমজুর সংগ্রাম পরিষদ এর অন্যতম নেতা ও জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এম এ রশিদ, জেলা বাসদের আহবায়ক অধ্যক্ষ ওয়াজেদ পারভেজ, জেলা বাসদ (মার্ক্সবাদী) আহবায়ক ওবাইদুল্লাহ মুসা, জেলা কমিউনিস্ট লীগের আহবায়ক মাহমুদুল করিম, জেলা ছাত্র ইউনিয়ন আহবায়ক রিফাত আমিন রিয়ন, জেলা ছাত্র ফ্রন্টের সদস্য সচিব রাশেদুজ্জামান রাশেদ, জেলা ছাত্র ফ্রন্ট (মার্ক্সবাদী) আহবায়ক রেহেনা পারভিন খুশি প্রমুখ।

প্রতিবাদ সভা থেকে বক্তারা বলেন, অবিলম্বে কৃষকদের ধানের মূল্য বৃদ্ধি করে হাটে হাটে ক্রয়কেন্দ্র খুলে সরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করতে হবে।

বরেন্দ্র বার্তা/ রিআরি/ নাসি

Close