মহানগরশিরোনাম-২

কাউন্সিলর কামরুর শয্যাপাশে মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো: কামরুজ্জামান কামরু গত রবিবার দিবাগত রাতে (আনুমানিক ৩:২০মি.) হৃদরোগ ও প্যানক্রাটাইটিস রোগে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগে (ওয়ার্ড-৩২) পিসিসিইউ-১ রুম নং ২০৫এর ২নং বেডে ভর্তি হয়েছে। তাকে দেখতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।
সেখানে তিনি কিছুক্ষন অবস্থান করেন এবং চিকিৎসক ও পরিবারের কাছে তার চিকিৎসার খোঁজ খবর নেন, এবং তার চিকিৎসার জন্য সব ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন। কাউন্সিলর কামরুর দ্রুত আরোগ্য লাভের আশা প্রকাশ করেন ও মহানগরবাসীর কাছে সুস্থ্যতা কমনায় দোয়া প্রার্থনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন দিগন্ত প্রসারী সংঘের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল হক, সাবেক ইউনিয়ন রাসিক সভাপতি রফিকুল হক সেন্টু, ডিজিএম সোনালী ব্যাংক মনোয়ার হোসেন সেলিম, বিশিষ্ঠ সমাজসেবক জুলফিকার হায়দার সুজন। এছাড়া আরে দেখতে আসেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ডাব্লিউ সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল হামিদ সরকার টেকন।বরেন্দ্র বার্তা/অপস

Close