খেলামহানগরশিরোনাম-২

রাজশাহীতে শুরু হতে যাচ্ছে বিকেএসপি প্রতিষ্ঠার কাজ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান, এনডিসি, এএফডব্লিউসি,পিএসসি। আজ রোববার দুপুরে নগরভবনের মেয়র দপ্তরে মেয়রের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেন তিনি।
মত বিনিময়কালে রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠার ব্যাপারে মেয়রের সহযোগিতা কামনা করেন মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান। এ সময় মেয়র লিটন তাঁকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, জমি জটিলতায় রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠার কাজ এতোদিন আটকে ছিল। জটিলতা নিরসন করে রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠার লক্ষ্যে বিকেএসপি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান রাজশাহীতে এসে জেলা প্রশাসক ও আমার সাথে দেখা করেছেন। তারা জমি অধিগ্রহণ করে কাজ শুরু করতে চান। একাজে আমার সহযোগিতা চেয়েছেন।আলাপকালে আমি সার্বিক সহযোগিতা করার কথা জানিয়েছি। অল্প সময়েরর মধ্যে কাজ শুরু হবে বলে আশা করছি।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, বিকেএসপি প্রতিষ্ঠা হলে রাজশাহীতে আরো ভালো খেলোয়াড় তৈরি হবে। রাজশাহীর ক্রীড়াঙ্গন আরো অনেক দূর এগিয়ে যাবে।
উল্লেখ্য, রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠাকরণ সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম একটি প্রতিশ্রুতি। এখন এই প্রতিশ্রুতি বাস্তবায়ন সময়ের ব্যাপার মাত্র।বরেন্দ্র বার্তা/অপস

Close