দূর্গাপুরশিরোনাম

দূর্গাপুরে আটক সন্দেহভাজন দুই রোহিঙ্গা নারী ও তিন দালাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলার কিসমত গনকৌড় ইউনিয়নের আলীপুর গ্রামের বিদেশ প্রবাসী হেলাল চৌধুরীর বাড়ি থেকে সন্দেহভাজন দুই রোহিঙ্গা শরণার্থীকে নারী ও তিন দাললকে আটক করেছে পুলিশ।
আটককৃত ওই নারীদের রোহিঙ্গা সন্দেহে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক হলেন কক্সবাজার বালুঘড়ি এলাকার আরমান এর স্ত্রী পারভীন ইয়াসমিন (২২) ও সলিমুদ্দিন এর স্ত্রী ফাতেমা ওরফে রুমানা ইসলাম (২৩)।

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কিসমত গনকৌড় ইউনিয়নের আলীপুর গ্রামের বিদেশ
আটক তিন দালাল

আটক তিন দালাল হলেন- রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলীপুর গ্রামের আলী আহমেদ চৌধুরীর ছেলে হেলাল চৌধুরী, ঝিনাইদহের শৈলকূপার রঘুনাথপুরের আজিম উদ্দিন মোল্লার ছেলে আল মামুন, মেহেরপুরের গাংনী ইউনিয়নের বাথানপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে সাগর আহমেদ।
স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে থানা-পুলিশ আলীপুর গ্রামের আলী হোসেন চৌধুরীর ছেলে হেলাল চৌধুরীর বাড়িতে বাড়িতে অভিযান পারিচালনা করে তাদের আটক করে। প্রায় এক মাস যাবৎ ওই রোহিঙ্গা নারী বসবাস করে আসছিলো।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মোতালেব হোসেন বলেন ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে- বাংলাদেশি পাসপোর্ট করে ওই দুই রোহিঙ্গা নারীকে রাজশাহী সীমান্ত দিয়ে ভারত হয়ে মধ্যপ্রাচ্যে পাচারের পরিকল্পনা করছিল দালাল চক্রের সদস্যরা। সেই অনুযায়ী তাদেরকে আলীপুর গ্রামের বাড়িতে রেখে বিভিন্ন প্রক্রিয়া সম্পন্নও করে তারা। এরই মধ্যেই পুলিশ তাদেরকে গ্রেফতার করে।’ বরেন্দ্র বার্তা/অপস

Close