মহানগরস্বাস্থ্য বার্তা

বিএমএ‘র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে নিজ নিজ জায়গা থেকে কাজ করার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। আজ সোমবার নানকিং দরবার হলে বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন রাজশাহীর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।
দোয়া ও ইফতার মাহফিলে শাহীন আকতার রেনী বলেন, চিকিৎসকেরা মানুষের সেবা করার মহৎ সুযোগ পেয়েছেন। এটি চিকিৎসকের জন্য একটি সৌভাগ্য। এই সৌভাগ্য সবার হয় না।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্নে সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর সেই সোনার বাংলা গড়তে প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে কাজ করে যেতে হবে।
বিএমএ রাজশাহীর সভাপতি ডা. এবি সিদ্দিকীর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্না। আরো বক্তব্য দেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, স্বাচিপ রাজশাহী জেলার সভাপতি ডা. চিন্ময় কান্তি দাস, স্বাচিপ রাজশাহী মেডিকেল কলেজ শাখার সভাপতি ডা. প্রফেসর খলিলুর রহমান, ডা. প্রফেসর মাহবুবুর রহমান বাদশা প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close