বগুড়াশিশু বার্তাসাহিত্য ও সংস্কৃতি

বগুড়া উদীচী শিল্পী গোষ্ঠীর দুই শিশু শিল্পীকে সম্মাননা প্রদান ও ফল উৎসব অনুষ্ঠিত

বগুড়া প্রতিনিধি: জাতীয় শিশু প্রতিযোগিতায় বগুড়া উদীচী শিল্পীগোষ্ঠী বগুড়ার বন্ধু সাফিয়া সরোয়ার শ্রেষ্ঠা চিত্রাংকন ক বিভাগে সারাদেশের প্রতিযোগীদের মধ্যে প্রথম স্থান ও রাজশাহী বিভাগে খ বিভাগে আশরুফা খান অহনা প্রথম হওয়ায় তাদের দুজনকে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বগুড়া জেলা সংসদের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।
শুক্রবার বিকেল ৫টায় এক ফল উৎসব অনুষ্ঠানের শুরুতে সম্মাননা প্রদান করে উদীচী বগুড়া জেলা সংসদ।
অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ মৃণাল কান্তি সাহা,সিপিবি বগুড়া জেলা কমিটির সভাপতি জিন্নাতুল ইসলাম সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, এ্যাডঃলুৎফর রহমান, সরকারি আজিজুল হক কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফখরুল মুলক লিমন প্রমুখ। অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উদীচী জাতীয় পরিষদ সদস্য আরিফুল হক খান রনিক, ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন । উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উদীচী বগুড়া জেলা সংসদের সভাপতি মাহমুদুস সোবাহান মিন্নু ও সঞ্চলনা করেন সাধারণ সম্পাদক এস এম শাহিদুর রহমান বিপ্লব।বক্তারা এসময় শ্রেষ্ঠা ও অহনার উত্তরত্তর উন্নতি কামনা করেন।
ফল উৎসব এ শিশুদের কে দেশিয় বিভিন্ন ফলের সাথে পরিচয় করিয়ে দেন এবং একই সাথে ফলে ফরমানিল যুক্ত না করার আহবান জানান। বরেন্দ্র বার্তা/নামা/অপস

Close