দূর্গাপুরশিরোনাম-২

অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন এমপি মনসুর রহমান

নিজস্ব প্রতিবেদক: ঈদের অনাবিল আনন্দ ও খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান।
দুর্গাপুর উপজেলার কিশমতগণকৈড় ইউনিয়নের আড়ইলের নিজ গ্রামে শুক্রবার সকাল থেকে দিনব্যাপী অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন তিনি।
বৃদ্ধ-বৃদ্ধা ও মহিলাদের শাড়ি এবং লুঙ্গিসহ দুই হাজারের অধিক ঈদের নতুন কাপড় অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ কর হয়।
প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান বলেন- ধর্ম যার যার উৎসব সবার। উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেওয়ায় মানুষের মূল ধর্ম। ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের।
তিনি আরো বলেন, সমাজের অসহায় দুঃখী মানুষ আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের পরম আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ছোট্ট এই প্রয়াস।
এ সময় ঈদ বস্ত্র নিতে আসা এক বৃদ্ধা মহিলা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে। সেই বৃদ্ধার প্রথমিক চিকিৎসা দেন এমপির সুযোগ্য কন্যা ডাঃ এস এ তৃষা রহমান মন্ডল।
ঈদ বস্ত্র নিতে আসা ফাতেমা, জাহানারা, মরি, বেনতা, হাজরা, রহিমা, আলেয়ারা জানান- ডাক্তার সাহেব প্রতি বছর ঈদেই আমাদের বস্ত্র দিয়ে থাকেন। তিনি না দিলে হয়তো পুরাতন কাপড় পড়েই ঈদ করতে হতো। আমরা দোয়া করি আল্লাহ যেন ডাক্তার সাহবেকে দীর্ঘদিন বেঁচে রাখেন। এভাবেই যেন আমদের মতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারেন তিনি
ঈদ বস্ত্র বিতরণকালে এমপি পত্নী মাহফিলা আফরিফ নিপু, কন্যা ডাঃ এস এ তৃষা রহমান মন্ডল, আড়ইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন।
জানা গেছে, প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান সংসদ সদস্য হওয়ার আগে থেকেই ১৯৮৩ সাল থেকে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে আসছেন। বরেন্দ্র বার্তা / মিআআ/অপস

Close