পাবনাশিরোনাম-২

পাবনায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেফতার

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি: পবিত্র ইদুল ফিতরকে কেন্দ্র করে পাবনা’র আতাইকুলা থানা পুলিশ বিশেষ অভিযানে পাবনা আন্তঃজেলা ডাকাত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে। সোমবার (০৩ জুন) জেলা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম এ তথ্য জানান।
রবিবার (০২ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে সন্দেহভাজন একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-খ-১১-৫৯০৮) তল্লাশীর সময় আন্তজেলা ডাকাত চক্রের ১ সদস্যকে গেফতার করা হয়। সে সাঁথিয়া উপজেলার করমজা এলাকার মো. বিপ্লব প্রাং এর ছেলে মো. আকাশ প্রাং। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সাঁথিয়া উপজেলার বিভিন্ন জায়গা থেকে ডাকাতী করা ২টি বাইসাইকেল, অটোবাইকের ৫সেট ব্যাটারী ও ৩টি মটর উদ্ধারসহ ৩জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো আফতাব নগরের মো. লূতফর রহমানের ছেলে মো. রেজাউল করিম, তলট এলাকার মো. আবু তাহের আলীর ছেলে মো. লিটন মিয়া, সোনাতলা এলাকার মো. হযরত আলীর ছেলে মো. সম্রাট।
পুলিশ সুপার আরও জানান, তাদের বিরুদ্ধে শরীয়তপুর, জামালপুর, নাটোর, সিরাজগঞ্জ ও পাবনা জেলায় একাধিক দোকান, মোবাইল টাওয়ার ইত্যাদি থেকে তালা কেটে চুরি ও ডাকাতির মামলা রয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বরেন্দ্র বার্তা/অপস

Close