পাবনাশিরোনাম-২

হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনযাত্রী নিহত

বরেন্দ্র বার্তা ডেস্ক: ঈশ্বরদী-খুলনা রুটের পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় এক ট্রেনযাত্রী নিহত হয়েছেন। বুধবার সকাল ১১টার দিকে হার্ডিঞ্জ ব্রিজের ১১ নম্বর গার্ডারের ওপর থেকে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে।
স্থানীয়রা জানান, ভোরের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে থাকতে পারে।
পাকশী পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা জানান, সকালে হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ফাঁড়ির এসআই আজাহার উদ্দিন ব্রিজের ওপর যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে রেলওয়ে ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।
পুলিশ জানায়, নিহত যুবকের মাথায় রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তার পরনে লুঙ্গি ও গায়ে লাল-কালো ফুলহাতা শার্ট রয়েছে। নিহত যুবক ঢাকা থেকে ঈশ্বরদী হয়ে খুলনাগামী আন্তঃনগর ৭৬৪ নম্বর ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনের যাত্রী বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
আরও পড়ুন: শুধু বিজ্ঞাপন থেকেই তাদের আয় কোটি কোটি টাকা
ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবীর দত্ত বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হবে। মরদেহ শনাক্ত না হলে আঞ্জুমান মফিদুল ইসলামে দাফন করা হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close