মহানগরশিরোনাম

সঠিক মান বজায় রেখে ভবন নির্মাণ কাজ শেষ করার আহ্বান: জেলা পরিষদ চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের নতুন ভবন নির্মাণের ঠিকাদারী প্রতিষ্ঠানকে চতুর্থ দফায় ১ কোটি ৩৭ লাখ ৪৬ হাজার ২৭২ টাকার বিল পরিশোধ করা হয়েছে। সোমবার সকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার কার্যালয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান তারেকের হাতে বিলের চেকটি তুলে দেন।

এ সময় চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সঠিক মান বজায় রেখে নির্ধারিত সময়ের মধ্যেই ভবন নির্মাণ কাজ শেষ করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানটিকে তাগিদ দেন। চেক হস্তান্তরের সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, হিসাবরক্ষক খন্দকার আফজালুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি নাটোরের এই ঠিকাদারী প্রতিষ্ঠানটিকে প্রথম দফায় ১ কোটি ১০ লাখ ৮৬৮ টাকার বিল পরিশোধ করা হয়। এছাড়া ২১ এপ্রিল দ্বিতীয় দফায় ১ কোটি ৩৫ লাখ ৯৪ হাজার ৩৩৫ টাকা এবং তৃতীয় দফায় ৮ মে ১ কোটি ৩৪ লাখ ৮৩ হাজার ৬৩৫ টাকার চেক হস্তান্তর করা হয়।

গত বছরের ডিসেম্বর থেকে রাজশাহী কোর্ট সংলগ্ন এলাকায় রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজ চলছে। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। এতে মোট ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।বরেন্দ্র বার্তা/হাপি

Close