মোহনপুরশিরোনাম

মোহনপুরে দুই নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুর উপজেলায় দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, উপজেলার ওষায়ের হাটরা গ্রামের বাবুল ইসলামের স্ত্রী আসমা বেগম (৪০) ও দুর্গাপুর গ্রামের মো. বুলবুল্লাহর স্ত্রী আনোয়ারা বেগম (৪৮)।শনিবার সকালে উপজেলার পদ্মবিল ও দুর্গাপুর গ্রাম থেকে নিহতদের মরদহ উদ্ধার করা হয়।
এদের মধ্যে একজনকে ধর্ষণের পর কুপিয়ে হত্যা করা হয়েছে এবং অন্যজন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।
আনোয়ারার ঝুলন্ত মরদেহ ঘরে ফাঁস দেয়া অবস্থায় পাওয়া গেছে। আর আসমা বেগমের মরদেহ পাওয়া গেছে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে বিলের ভেতর।
মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ জানান, শনিবার সকালে পদ্মবিলে ছাগল চরাতে গিয়ে দুই শিশু প্রথমে আসমা বেগমের মরদেহ দেখতে পায়। এরপর বিষয়টি জানাজানি হলে পুলিশ গিয়ে দুপুরে মরদেহ উদ্ধার করে।
নিহতের পা ও মুখে জখম রয়েছে। ঘটনাস্থল থেকে একটি কনডমের প্যাকেট উদ্ধার করা হয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর আসমাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
এদিকে আনোয়ারা বেগমের পরিবারের বরাত দিয়ে মোহনপুর থানার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন জানান, দীর্ঘদিন ধরেই নানা অসুখে ভুগছিলেন আনোয়ারা। এ জন্য শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় তিনি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।
দুই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আসমার মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের হবে। আনোয়ারার আত্মহত্যার ঘটনায় দায়ের করা হবে অপমৃত্যুর মামলা বলে জানান ওসি। বরেন্দ্র বার্তা/অপস

Close