পাবনা

পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

শফিক আল কামাল,পাবন প্রতিনিধি: শিক্ষার্থীদের সৃজনশীল মেধা বিকাশ ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২’জুন) বেলা ১১টায় মন্সুরাবাদ আসাসিক প্রকল্পে বিদ্যালয়ের মিলনায়তনে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

লতিফ গ্রুপের কর্ণধার, বিশিষ্ট সমাজ সেবক ও পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য দেন মাহাতাব বিশ্বাস গ্রীন সিটির কর্ণধার, সমাজ সেবক ও বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস। তিনি বলেন শিক্ষার্থীদের সৃজনশীল মেধা বিকাশ ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এই স্কুল অ্যান্ড কলেজের গুণগত শিক্ষক, সুন্দর পরিবেশ ও আধুনিক সুযোগ সুবিধা বিরাজমান দেখে আমি মুগ্ধ হয়েছি। আমার বিশ্বাস শিক্ষার্থীরা একান থেকে মেধাবী হয়ে দেশ বিদেশের বিখ্যাত বিশ্ববিদ্যালয় গুলোতে পড়াশোনার সুযোগ পাবে।

স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক মনিরুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন এবং স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পরিষদের সহ-সভাপতি সমাজ সেবক আলহাজ্ব আব্দুল মজিদ বিশ্বাস। সমাবেশে অন্যান্যদের মাঝে আরও বক্তব্য দেন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জেবুন্নেছা ববিন, পরিচালনা পরিষদের নির্বাহী সদস্য আলহাজ্ব মাহি বিশ্বাস ও আমাদের কন্ঠ জেলা প্রতিনিধি শফিক আল কামাল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক নাহিদ আক্তার, শারমিন সুলতানা, সহকারি শিক্ষক সবিতা রানী দাস, নিলুফা ইয়াসমিন, শরীফ আহমেদ, শাকিল হোসেন, উম্মে তাহমিন তাজ ইসলাম, তাহসিন হক, মিরাতুন ফেরদৌসী, মৌসুমী আক্তার, অঙ্কন শিক্ষক আকাশুর রহমান নাজমুল, কো- শিক্ষক তোয়া রানী খাতুন, নাসিমা আক্তার, উর্মি আক্তারসহ অভিভাবকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।বরেন্দ্র বার্তা/হাপি

Close