নাটোরশিরোনাম-২

নাটোরের সিংড়ায় তিনটি বাড়িতে প্রতিপক্ষের হামলা ও লুটপাট

সামাউন আলী, সিংড়া ( নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ভ্যান চালকের সাথে ভাড়াকে কেন্দ্র করে কয়া পাড়া ও কৈগ্রাম এর মধ্য সম্প্রতি সংঘর্ষের সুত্রপাত ঘটে। এরই জের ধরে শনিবার সকালে আব্দুল মান্নানের নেতৃত্বে ৩ টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।
এসময় প্রতিপক্ষ কৈগ্রামের দুলাল হোসেনের বাড়িতে ব্যপক ভাংচুর ও লুটপাট চালায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ৪০/৬০ জন সশস্ত্র অবস্থায় ঘরের তালা ভেঙ্গে সকল আসবাবপত্র ভাংচুর এবং ঘরের মালামাল লুটপাট করে। এ সময় চারটি ফ্রিজনগদ টাকা, পাঁচ ভরি সোনার গহনা মনিটরসহ প্রায় ৫ লক্ষ টাকা লুট করে। পরে আব্দুর রশিদ, হাবিবুরের বাড়িতে হামলা করে রশিদের বাড়ির ১ টি গরু ও ৬ টি ছাগল লুট করে। সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুই দল গ্রামবাসির মধ্য উত্তেজনা নিরসনে টহল জোরদার রয়েছে, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, সম্প্রতি ভ্যানে যাতায়াতের সময় কৈগ্রামের জনৈক মহিলার সাথে ভ্যান চালকের কথা কাটাকাটি হয়, এ নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে কয়াপাড়া ও কৈগ্রাম দুই দল গ্রামবাসির মধ্য হাতাহাতি এবং সংঘর্ষ হয়। এতে দু পক্ষের প্রায় ৫/৭ জন আহত হয়। পরে আহত অবস্থায় কয়াপাড়া গ্রামের গোলাম মোস্তফা মারা যায়। অপরদিকে কৈগ্রামের বেনজির আহমেদ ভুট্টু বগুড়া মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বরেন্দ্র বার্তা/অপস

Close