মহানগর

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার পিতার ইন্তেকাল

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিবের পিতা মো. তোফাজ্জল হক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৮ বছর। মৃত্যুর পর তার মরদেহ রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ি গ্রামের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। তোফাজ্জল হক স্থানীয় কালোপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ছিলেন।
তোফাজ্জল হক গত ১৭ জুন বাড়িতে পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বিকাল ৬টায় কাশিয়াবাড়ি মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।
তোফাজ্জল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। এক শোকবার্তায় তিনি জেলা পরিষদের সকল সদস্য, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। একইসঙ্গে মরহুম তোফাজ্জল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। বরেন্দ্র বার্তা/অপস

Close