বাঘাশিরোনাম-২

বাঘায় নতুন জেলা প্রশাসকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর নতুন জেলা প্রশাসক হামিদুল হক বাঘায় মতবিনিময় সভা করেছেন। বাঘা উপজেলা প্রশাসন মঙ্গলবার (২৫ জুন) দুপুরে এ সভার আয়োজন করে। সভায় যোগদানের আগে জেলা প্রশাসককে ফুল দিয়ে সিক্ত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও স্থানীয় প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, দেশের উন্নয়নে উন্নত শিক্ষার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় এখন দেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আমরা সবাই মিলে একটি সুখি-সমৃদ্ধ দেশ গড়তে চাই। এ জন্য প্রধান মন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগকে সফল এবং সার্থক করতে হবে। বিশেষ করে দেশের মধ্যে বিনিয়োগ এবং কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে।
জেলা প্রশাসক হামিদুল হক বলেন, আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান। সাধারণ খেটে খাওয়া গরিব-দুখি মানুষদের দুঃখ দুর্দাশা বুঝি। সুতারাং রাষ্ট্রের কাছে গরিবদের প্রাপ্য নিয়ে কেউ দলবাজি করবেন না। এলাকার উন্নয়ন নিয়ে আপনারা আমার সাথে কথা বলবেন। যে কোন কাজের জন্য আমার আন্তরিক প্রচেষ্টা থাকবে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু এবং বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক।
সভায় উপজেলার সকল দপ্তরের প্রধান, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close