বগুড়াশিক্ষাঙ্গন বার্তা

সরকারি শাহ সুলতান কলেজ ছাত্র ইউনিয়নের ১৫ তম কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ২৬ জুন বুধবার সকাল ১১টায় সরকারি শাহ সুলতান কলেজ ক্যাম্পাসে ছাত্র ইউনিয়ন কলেজ সংসদের কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলের প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন বগুড়া জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মো: নাদিম মাহমুদ ও বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম।কাউন্সিলের শুরুতে শোক প্রস্তাব উত্থাপন করা হয় ও ১ মিনিট নিরাবতা পালন করা হয়। সাংগঠনিক রিপোর্ট ও সাধারণ সম্পাদকের রিপোর্ট পাশ করা হয়। রিপোর্ট পরবর্তিতে আলোচনা অনুষ্ঠিত হয়।
এসময় ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সভাপতি মো: নাদিম মাহমুদ বলেন সরকার কে শিক্ষাখাতে তাদের প্রতিশ্রুত বাজেট দিতে হবে এবং শাহ সুলতান কলেজ সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন দিতে হবে এবং শাহ সুলতান কলেজ সহ জেলার সকল কলেজে সব ছাত্র সংগঠণের সঅবস্থান নিশ্চিত করতে হবে।জেলার সাংগঠনিক সম্পাদক এ সময় বলেন শাহ সুলতান কলেজে একটি হলও নেই অবিলম্বে শিক্ষার্থীদের আবাসনের জন্য হল নির্মান করতে হবে এবং কলেজে কোন খাবার ক্যান্টিন নেই। অবিলম্বে একটি ক্যান্টিন স্থাপন করতে হবে । এই সময় উপরোক্ত দাবী গুলো দ্রুত বাস্তবায়ন করার জন্য কলেজ প্রশাসনের কাছে বক্তারা জোর দাবী জানান।
আলোচনা শেষে ১৭সদস্যের কমিটি গঠন করা হয় উক্ত নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয় সোহানুর রহমান সোহান, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় আলমগীর হোসেন ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয় মো: স্বপন আহম্মেদ। কমিটির অন্য সদস্যরা হলেন , পবিত্র কুমার মাহাতো ও সুজয় কুমার পাল সহ-সভাপতি, অসিম কুমার কৌশিক ও নরোত্তম কুমার চয়ন সহ-সাধারণ সম্পাদক, শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ, অজয় কুমার পাল,দ্প্তর সম্পাদক, দেলোয়ার সম্পাদক, শিক্ষা ও গবেষণা সম্পাদক, সুপ্রিয় কুমার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, আশরাফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক, সুরঞ্জিত কুমার, ক্রীড়া সম্পাদক, এবং যুধিষ্টির কুমার পাল, সদস্য।
নতুন কমিটিকে এসময় শপথ বাক্য পাঠ করান ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ।
উক্ত কাউন্সিলে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি বিপুল পাল ও কাউন্সিলের পরিচালনা করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সোহানুর রহমান । বরেন্দ্র বার্তা/অপস

Close