তানোরশিরোনাম

তানোরে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত, আটক ৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোরে ছুরিকাঘাতে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন।নিহত ছাত্রলীগ নেতার নাম সুজন আলী (২৮)। তিনি তানোর পৌরসভার সাত নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। সুজন পৌরসভার রায়চাঁন মহল্লার সাজ্জাদ আলীর ছেলে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তানোর উপজেলা সদরের গোল্লাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসমত আরা জানান, সুজনের বুকে গভীর ক্ষত রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে।তানোর থানার ওসি খাইরুল ইসলাম বলেন, গোল্লাপাড়া বাজারের ফল বিক্রেতা আলমগীর হোসেনের কাছে বাকিতে আম বিক্রি করে সুজন। বিকেলে সুজন আমের টাকা নিতে গেলে আলমগীরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে সুজনের বুকে ছুরিকাঘাত করলে সে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরও বলেন, পুলিশ ফল ব্যবসায়ী আলামগীর হোসেন ও তার দুই ছেলে রাকিব ও রায়হানকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। বরেন্দ্র বার্তা/অপস

Close