পবা

নওহাটা পৌর ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতির ছেলের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: পবার নওহাটা পৌরসভার ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল বারীর একমাত্র ছেলে সেলিম বধবার বিকেল ৫টার দিকে বজ্রপাতে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। এসময়ে তার বয়স হয়েছিল ২২ বছর। বাড়ি পৌর সভার শিয়ালবেড়ী গ্রামে। তিনি নওহাটা ডিগ্রী কলেজের পড়ালেখা করতেন বলে জানা গেছে। বাড়ির পাশে বাগানে বসে থাকার সময় হঠাৎ করে তাঁর উপরে বিজলী পড়ে। আসংখ্যাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। সেলিমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁর বাবা ও মা একমাত্র ছেলেকে হারিয়ে পাগলের মত হয়ে পড়েছে। বার বার অজ্ঞান হয়ে পড়ছে। সরেজমিনে গিয়ে বাড়িতে শোকের মাতম দেখা যায়। সেলিমের একটি ছোট বোন রয়েছে বলে জানা গেছে। বুধবার রাত দশটায় নিজ গ্রাম শিয়ালবেড়ী গ্রামে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
জানাযায় বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, রাজশাহী জেলা পরিষদ সদস্য মোফাজ্জল হোসন, নওহাটা পৌর বিএনপি’র সদস্য ও ১নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আফজাল হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান ও জেলা যুবদলের সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন মুকুলসহ মৃতের আত্মীয়স্বজন, বন্ধু মোহল ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
বিএনপি নেতা মিলন শোক বার্তায় বলেন, সেলিম একজন ভাল মনের যুবক ছিলেন। তিনি কারো সঙ্গে খারাপ আচরণ কখনো করেননি। এলাকায় তাঁর যথেষ্ট সুনাম ছিলো। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close