বিনোদন

ঈমান চলে যাওয়ায় অভিনয় ছাড়লেন দঙ্গলকন্যা জাইরা

বিনোদন ডেস্কঃ জাইরা ওয়াসিমের কথা মনে আছে? আমির খানের ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে আলোচনায় চলে এসেছিলেন। জনপ্রিয়তাও পেয়ে যান রাতারাতি। বলিউডে স্থায়ি আসন হতে না হতেই সেই জাইরাই এবার জানালেন ভিন্ন কথা।

অভিনয়ের ইতি টানতে চাইছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টে অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষণা দিলেন। জানিয়ে দিলেন তিনি আর অভিনয় করবেন না। কারণ এই জগতটা তাকে ক্রমশ অবমাননার দিকে ঠেলে দিয়েছে। ইমান চলে যাচ্ছে। ইনস্টগ্রামের সেই পোস্ট নিজের টুইটার ও ফেসবুক অ্যাকাউন্টেও শেয়ার করেছেন জাইরা।

বলিউডি পাঁচ বছরের ক্যারিয়ার জাইরার। এই পাঁচ বছরেই মানুষের মনোযোগের কেন্দ্রবিন্দু তিনি। অথচ এই সময়ে এসে জানালেন তার মনে হচ্ছে যে নিজের এই পরিচয়ে সুখী নন তিনি।

জাইরা লিখেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক ভালোবাসা, সমর্থন এবং প্রশংসা পেলেও এটা নীরবে এবং অনিচ্ছাকৃতভাবেই তাকে ‘ইমান’ থেকে সরিয়ে ফেলছে। ধর্মের সঙ্গে তার সম্পর্কটাকে হুমকির মুখে ফেলছে। তাই তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেযা জাইরার এই পোস্ট আড়াই হাজারেরও বেশি বার শেয়ার হয়। ভক্তরা কমেন্টে জানতে চাইছেন কী অভিমানে সে অভিনয় থেকে দূরে সরিয়ে নিচ্ছেন নিজেকে। অনেক আবার জাইরার এই সিদ্ধান্তকে সাধুবাদও জানিয়েছেন।
বরেন্দ্র বার্তা/ নাসি

Close