পাবনাশিরোনাম-২

পাবনায় বন্দুক যুদ্ধে ১সন্ত্রাসী নিহত

পাবনা প্রতিনিধি: পাবনা বেড়ায় উপজেলায় বন্দুক যুদ্ধে ওয়ালী উললাহ (৩১) নামের এক সন্ত্রাসী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (০৪’জুলাই) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওয়ালি উল্লাহ বেড়া শানিলা এলাকার আকবর আলীর ছেলে। পুলিশের দাবি নিহত ওয়ালি উল্লাহ মাদক ব্যবসায়ী ও আন্ত জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে  পাবনা ও সিরাগঞ্জে  থানায় মোট ৮টি মামলা রয়েছে।

বেড়া থানার ভারপাপ্ত কর্মকর্তা শাহীদ মাহমুদ জানান, এক অভিযানের চিহিৃত মাদক ব্যবসায়ী ওয়ালি উল্লাহকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাত তিনটার দিকে তাকে নিয়ে পৌর সদরের জোরদা এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার অবিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়লে পুলিশ ও পাল্টা গুলি চালায়। গুলাগুলির এক পর্যায়ে ওয়ালি উল্লাহ গুলিবিদ্ধ হয়। আহত ওয়ালি উল্লাহ কে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি শার্টার গান, ২ টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি ও ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) শামছুলসহ তিন পুলিশ সদস্য আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  বরেন্দ্র বার্তা/শআকা/হাপি

Close