মহানগরশিরোনাম-২স্বাস্থ্য বার্তা

রাজশাহীর কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির নির্বাচন বাতিল

নিজস্ব প্রতিবেদক: আগামী ১১ জুলাই অনুষ্ঠিতব্য বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি(বিসিডিএস), রাজশাহী জেলা শাখার ২০১৯-২০ ও ২০২০-২১ মেয়াদের নির্বাচন বাতিল ঘোষণা করেছে ঔষধ ব্যবসায়ীদের একমাত্র জাতীয় সংগঠন বিসিডিএস‘র কেন্দ্রীয় কমিটি। বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির সচিব মো: নছর উদ্দিনের স্বাক্ষরিত এক চিঠিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।
চিঠিতে বলা হয়, বিসিডিএস রাজশাহী জেলা শাখার ২০১৯-২০ ও ২০২০-২১ মেয়াদের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার ব্যাপারে বিভিন্নভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি হ্ওয়ার জন্য এবং নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আলহাজ্ব মো: দ্বীন আলী, নির্বাচনী বোর্ডের সদস্য মনির আহমেদ ও মো: জাহাঙ্গীর হোসেন খান তাদের পদ থেকে পদত্যাগের কারনে এ মুহুর্তে নির্বাচন আয়োজনের সুযোগ না থাকায় নির্দেশক্রমে এ নির্বাচন বাতিল করা হলো।
এই প্রসঙ্গে বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি রাজশাহীর সদস্য মুসা কলিমুল্লাহ জানান, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকায় এ নির্বাচন বাতিল করা হয়েছে। আমরা চাই সুষ্ঠু, সুন্দর, অবাধ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হোক, সেই লক্ষ্যে দ্রুত নির্বাচনের পরিবেশ ফিরিয়ে এনে নির্বাচন অনুষ্ঠিত হোক। বরেন্দ্র বার্তা/অপস

Close