ট্রাভেল ও ট্যুরিজমমহানগরশিরোনাম-২

রাজশাহীতে হচ্ছে পাঁচ তারকা হোটেল ও বিমানবন্দরে নতুন দ্বিতল টার্মিনাল

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ ও হযরত শাহ মখদুম বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণের লক্ষ্যকে সামনে নিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিব মোঃ মহিবুল হকের সাথে সাক্ষাৎ ও বৈঠক করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বৃহস্পতিবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের দপ্তরে বৈঠককালে পাঁচ তারকা হোটেল নির্মাণ ও বিমানবন্দরে নতুন দ্বিতল টার্মিনাল নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন জানান, রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ অত্যন্ত প্রয়োজন। এ ব্যাপারে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সচিবের সাথে আলাপ হয়েছে। আলাপকালে তিনি জানিয়েছেন, রাজশাহী পর্যটন মোটেলের ভবন ভেঙে সেখানে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ করা হবে। ইতোমধ্যে ডিজাইন প্রনয়ণ করা হয়েছে, যা দ্রুতই আইপিসি এবং একনেক এর অনুমোদন নিয়ে কাজ আরম্ভ হবে।
এছাড়া বৈঠকে অদূর ভবিষ্যতে হযরত শাহ মখদুম বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণের লক্ষ্যে দ্রুতই নতুন একটি দ্বিতল টার্মিনাল ভবন নির্মাণ এবং রানওয়ে সম্প্রসারণেরও সিদ্ধান্ত হয়।
উল্লেখ্য, রাজশাহীতে বিশ্বমানের পাঁচ তারকা হোটেল নির্মাণ এবং বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীতকরণ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম প্রতিশ্রুতি। এসব প্রতিশ্রুতিগুলোও দ্রুতই বাস্তবায়ন হতে যাচ্ছে।বরেন্দ্র বার্তা/অপস

Close