খেলা

২ গোলের ব্যবধানে বিজয়ী ভাটাপাড়া সিনিয়র যুব লীগ

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার ভাটাপাড়া যুব সংঘ আয়োজিত সিনিয়র বনাম জুনিয়র ৯০ মিনিটের ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। আজ বিকেল ৪টায় সার্কিট হাউজ মাঠে খেলাটি শুরু হয়।খেলায় প্রধান অতিথি ছিলেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু সহ এলাকার গন্যমান্য কিছু ব্যক্তি বর্গ।
বৃষ্টি থাকলেও খেলা থেমে থাকেনি। সিনিয়র বনাম জুনিয়র খেলাটি উপভোগ করার জন্য এলাকার লোকজন বৃষ্টিকে উপেক্ষা করেই খেলা দেখেছেন। দুই পক্ষেই ছিলো হাড্ডা হাড্ডি লড়াই। ৯০ মিনিটের হাড্ডা হাড্ডি লড়াই শেষে জয় ছিনিয়ে নেয় সিনিয়র দলটি।
খেলা শেষে প্রধান অতিথি ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু তার বক্তব্যে বলেন ২ দলি অনেক ভালো খেলেছে। তিনি চান প্রতিনিয়ত যেন এমন খেলা অব্যাহত থাকে। তাহলে ভাটাপাড়া শুধু রাজশাহীর নয় পুরো বাংলাদেশের একসময় মুখ উজ্জ্বল করবে।
এদিকে সিনিয়র দলের কয়েকজন তাদের বক্তব্যে বলেন ছোটোদের প্রতি তাদের অনেক শুভ কামনা রইলো ছোটোরা অনেক ভালো খেলেছে। এভাবে প্রতিনিয়ত তারা খেলার মধ্যে থাকলে এক সময় তারা আরো ভালো খেলবে এবং আমাদের দেশের মুখ উজ্জ্বল করবে।
বক্তব্য শেষে প্রধান অতিথি দল দুটির মধ্যে বিজয়ী ঘোষনা করেন এবং বিজয়ীদের হাতে বিজয় ট্রফিটি তুলে দেন।বরেন্দ্র বার্তা / মিআআ/অপস

Close