উন্নয়ন বার্তামহানগর

রূপান্তরের আয়োজনে দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি: আজ শনিবার আর্ন্তজাতিক উন্নয়ন সংস্থা USAID এর সহায়তায় USAID’s Obirodh: Road to Tolerance কর্মসূচীর আওতায় ইন্টার ইউনিভারসিটি ল ক্লিনিক, রাজশাহী প্রকল্পটি রূপান্তর কতৃক বাস্তবায়িত হচ্ছে। এ প্রকল্পের অধিনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্স এর সেমিনার কক্ষে দিনব্যাপী Marshaling of Facts, Client interviewing and Legal Research বিষয়ক দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়, নর্থ বেঙ্গল ইন্টান্যাশনাল ইউনিভারসিটি এবং এক্সিম ব্যাংক এগ্রিকালচারাল ইউনিভারসিটি, বাংলাদেশ এর আইন বিভাগের ছাত্র-ছাত্রী এবং শিক্ষকবৃন্দ অংশগ্রহন করেন।
কর্মশালায় সহায়কের দায়িত্ব পালন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর বখতিয়ার আহমেদ এবং আইন ও ভ’মি প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব শাহরিয়ার পারভেজ। কর্মশালাটি পরিচালনা করেন প্রফেসর আবু নাসের মোঃ ওয়াহিদ, টেকনিকাল এ্যাডভাইজার, ইন্টার ইউনিভারসিটি ল ক্লিনিক এবং প্রফেসর, আইন বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়।
উল্লেখ্য যে, এ প্রকল্পের আওতায় গত ২৯ জুন, এবং ০৬ জুলাই ২০১৯ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্স এর সেমিনার কক্ষে ১ম ও ২য় দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়। সর্বমোট ছয়টি কর্মশালা অনুষ্ঠিত হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close