বাগমারা

বাগমারার আউচপাড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বাছাই

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বাছাই অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন জুড়ে মাইকিং এর মাধ্যমে ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের প্রয়োজনীয় কাগজপত্র সহ উপস্থিত হওয়ার অনুরোধ জানান হয়। রবিবার বিকেলে যাচাই-বাছাই উপলক্ষে আউচপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের যাচাই-বাছাইকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদ চত্বরে ভাতা পাওয়ার যোগ্য এমন লোকজনের এখানে সমাগম ঘটে।
আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জানমোহাম্মাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রকৃত ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের সনাক্ত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন,ইউপি সচিব রন্জন কুমার, আ’লীগ নেতা সাজেদুর রহমান বাবু, আউচপাড়া ইউপি সদস্য আকবর আলী,লোকমান হাকিম, বাহার আলী ,মুনছুর রহমান,আমজাদ হোসেন, আবুল হোসেন,মজিবর রহমান, আলম আলী, সিরাজ উদ্দিন কবিরাজ, মহিলা সংরক্ষিত ইউপি সদস্য নুরুনাহার বেগম, মাজেদা বিবি, সালমা খাতুন, এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চলতি বছর ৫নং আউচপাড়া ইউনিয়নে বয়স্ক ২৭ বিধবা ২৮ এবং প্রতিবন্ধী ৩৪ জনকে ভাতার আওতায় আনা হয়েছে এবং স্বচ্ছতা এবং জবাবদিহিতা নিশ্চিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানা ইউপি চেয়ারম্যান সরদার জানমোহাম্মাদ।
বরেন্দ্র বার্তা/ আহো/ নাসি

Close