দূর্গাপুরশিরোনাম

বিতর্কিত কর্মকাণ্ডে জড়ানোয় দুর্গাপুর থানার ওসি বদলি

ষ্টাফ রির্পোট: রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মোতালেবকে বদলি করা হয়েছে। বিতর্কিত কর্মকাণ্ডে জড়ানোয় বুধবার তাকে বদলি করে জেলা পুলিশ সদরে সংযুক্ত করা হয়েছে।
তবে ওসি আবদুল মোতালেবের বদলির এই আদেশ ‘জনস্বার্থে’ বলে জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম।
তিনি জানান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ ওসি মোতালেবকে বদলি করেছেন। তাকে এসপির কার্যালয়েই বদলি করা হয়েছে। ওসি মোতালেব বুধবার দুপুরেই এসপির কার্যালয়ে যোগদান করেছেন।
জানা গেছে, রাজশাহীর দুর্গাপুরের মহিপাড়া এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী সোহেল রানা সম্প্রতি দেশে ফেরেন। এরপর অন্তঃসত্ত্বা স্ত্রী শিমু ইয়াসমিন লিপির পেটে লাথি মেরে গর্ভপাত ঘটান।
এ ঘটনায় থানায় মামলা করতে গেলে মীমাংসার কথা বলে ভুক্তভোগী ওই নারী ও তার স্বজনদের ফিরিয়ে দেন ওসি মোতালেব। ‘উৎকোচ’ নিয়ে সোহেলকে দেশ ছাড়তে সহযোগিতার অভিযোগ আনেন ওই গৃহবধূ।
সম্প্রতি ওসি মোতালেবের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিদের সঙ্গে গোপন বৈঠক করারও অভিযোগ ওঠে। এরই প্রেক্ষিতে ওসিকে সরিয়ে নেয় জেলা পুলিশ। বরেন্দ্র বার্তা/অপস

Close