উন্নয়ন বার্তানওগাঁ

নওগাঁয় তথ্য অধিকার আইন বৃদ্ধিকরন সম্পর্কিত অভিজ্ঞতা বিনিময়সভা

কাজী কামাল হোসেন,নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় তথ্য অধিকার আইন বাস্তবায়ন সম্পর্কিত এক অভিজ্ঞতা বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। রিসার্চ ইন্সটিটিউট বাংলাদেশ (রিইব)এর সহযোগিতায় আর টি আই এ্যাকটিভিষ্ট গ্রুপ নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে তথ্য অধিকার : তথ্য চাহিদা বৃদ্ধিকরন কর্মসূচীর আওতায়  মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে এই সভার আযোজন করা হয়।
“তথ্য চাহিলে জনগণ, তথ্য দিতে বাধ্য প্রশাসন” শ্লোগানে আর টি আই এ্যাকটিভিষ্ট গ্রুপ নওগাঁ জেলার সভাপতি মোঃ কায়েস উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত এই সভায় মুল সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন রিইব-এর সমন্বয়কারী মোঃ মতিউর রহমান।
সভায় আর টি আই এ্যাকভিষ্ট গ্রুপ দিনাজপুর জেলার সভাপতি মোসাদ্দেকুল ইসলাম, সাধারন সম্পাদক সামিউল ইসলাম, নওগাঁ জেলা কমিটির সাধারন সম্পাদক নাজনীন নাহার শিমু, সদস্য মীর মোশারফ হোসেন জুয়েল, শাহরিনা সুলতানা জুই, রিইব দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা এনিমেটর শেফালী বাস্কে, পার্বতীপুর উপজেলা এনিমেটর মিনতি মার্ডি, রিইব-এর সহকারী সমন্বয়কারী মুন্না দাসসহ নওগাঁ জেলা কমিটির বিভিন্ন সদস্যবৃন্দ।
সভায় দেশের উন্নয়ন এবং দুর্নীতিমুক্ত ও দায়িত্বশীল প্রশাসন গড়তে সকলকে তথ্য অধিকার আইন সম্পর্কে জানা এবং এর যথাযথ প্রয়োগের প্রয়োজনীয়তার উপর গুরুত্ব প্রদান করা হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close