চারঘাটশিরোনাম

চারঘাটে হত্যা চেষ্টায় প্রবাসী নারীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

মো: সজিব ইসলাম, চারঘাট প্রতিনিধি: গলাকাটা গুজব ছড়িয়ে দেয়ার পরিকল্পনা মাথায় নিয়ে প্রবাসী প্রেমিকা তানিয়ার পরিকল্পনায় প্রেমিকার স্বামীকে খূন করতে এসে রাজশাহীর চারঘাটে পুলিশের হাতে গ্রেপ্তারকৃত ৪ জনসহ তানিয়ার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। চারঘাট মডেল থানার উপপরিদর্শক বজলুর রহমান বাদী হয়ে মামলাটি করেন।
পরে সোমবার রাজশাহীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-১ এ গ্রেপ্তারকৃতদের ৫ দিনের রিমান্ড আবেদন জানিয়েছেন মামলার তদন্তকারী অফিসার উপপরিদর্শক ইকবাল হোসেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক ইকবাল হোসেন জানান, ঘটনাটি অধিক গুরুতর হওয়ায় আসামীদের রিমান্ডে নিয়ে এ ঘটনার সঙ্গে তানিয়াসহ আরো কেউ জড়িত কিনা সেটা নিশ্চিত হতে রিমান্ড আবেদন জানানো হয়েছে।
জানা যায়, বাগেরহাট জেলার মোল্লারহাট থানার গোড়ফা গ্রামের জালাল শিকদারের ছেলে কাঞ্চন শিকদারের প্রবাসী স্ত্রী তানিয়ার সঙ্গে মোবাইল ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরকিয়া সম্পর্ক গড়ে তোলে একই এলাকার রবিউল ইসলামের ছেলে রাসেল শেখ। একই এলাকায় বাড়ী হওয়ার সুবাধে রাসেল ও কাঞ্চন দুজন ভালো বন্ধুও।
আর এ সুযোগকে কাজে লাগিয়ে কাঞ্চনের সৌদি প্রবাসি স্ত্রী তানিয়া কাঞ্চনকে চিরতরে সরিয়ে দিতে কাঞ্চনকে খুন করার জন্য রাসেলের সঙ্গে পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী তানিয়া প্রবাস থেকে কাঞ্চনকে পাসফোর্ট করে বিদেশ নেয়ার জন্য রাসেলের সঙ্গে রাজশাহী যেতে বলে তানিয়া। সেই পরিকল্পনা অনুযায়ী শনিবার রাসেল তার সহযোগীদের নিয়ে কাঞ্চনকে সঙ্গে করে রাজশাহীতে আসেন।
এরপর রাসেল ও তার সহযোগী সজিব, কাউছার ও মিরাজকে নিয়ে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ফুলতলা নামক স্থানে এনে কাঞ্চনের গলা কাটার চেষ্টা করলে কাঞ্চন চিৎকার দিয়ে তাদের হাত থেকে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।
পরে গ্রেপ্তারকৃতরা পুলিশের কাছে কাঞ্চনকে হত্যার পরিকল্পনা ফাস করে দেন। এসময় গ্রেফতারকৃতরা এ ঘটনার মুল পরিকল্পনাকারী হিসেবে কাঞ্চনের স্ত্রী তানিয়ার নাম বলে। পরে পুলিশ তানিয়ার প্রেমিক রাসেলের কাছে তাদের পরিকল্পনার গুরুত্বপুর্ণ তথ্য পায়। বরেন্দ্র বার্তা/অপস

Close