গোদাগাড়িশিরোনাম

গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রান ঝরলো দুই মোটরসাইকেল আরোহীর

ষ্টাফ রির্পোট : রাজশাহীর গোদাগাড়ীতে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার গোদাগাড়ী মেডিকেল মোড়ে ওয়ার্ল্ড ভিশন অফিসের সামনে রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদরের বিদিরপুর গংকা গ্রামের মৃত সবুর খানের ছেলে সামাদ (৪০) ও একই গ্রামের আলম (৩৫)।
গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গির আলম সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের লোকজন আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
স্থানীয় সুত্রে জানান যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আশা দ্রুত গতির একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিলো। অপরদিক থেকে আসা দুজন মোটরসাইকেল আরোহী মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলো। এই সময় ট্রাক ও মোটর সাইকেল মুখোমুখি সংষর্ষ হলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় আলম এবং আহত অবস্থায় সামাদকে গোদাগাড়ী ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন। ঘাতক ট্রাকটি আটক করতে হয়নি। ঘটনা স্থল থেকে দ্রুত পালিয়ে যায়।
লাশ ময়না তদন্তের জন্য গোদাগাড়ী মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে গোদাগাড়ী থানার এসআই আব্দুল মান্নান। বরেন্দ্র বার্তা/অপস

Close