বগুড়াশিরোনাম-২

১০০ টাকার জন্য স্ত্রীকে হত্যা করলেন স্বামী!

ষ্টাফ রির্পোট : বগুড়ায় এক শ টাকার জন্য স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। নিহতের নাম চামেলি বেগম।
বৃহস্পতিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার সকালে বগুড়া শহরের নারুলী খন্দকারপাড়া এলাকার বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী রুবেল মিয়া পলাতক আছেন।
বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, চামেলি ও রুবেলের সংসারে রাহাত নামে নয় বছরের একটি ছেলে সন্তান এবং রাফি নামে তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে। রুবেল বগুড়া শহরের রাজাবাজারে কুলির কাজ করে।
কয়েকদিন ধরেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। বৃহস্পতিবার রাতে রুবেল বাড়ি ফিরে জানায়, তার পকেট থেকে এক শ টাকা চুরি হয়েছে। এজন্য স্ত্রীকে দায়ী করেন তিনি।
এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে স্ত্রীকে পিটিয়ে ঘর থেকে বের করে দেয় রুবেল। এরপর আবারও স্ত্রী ঘরে ঢুকলে তাকে শ্বাসরোধে হত্যা করে একটি পরিত্যক্ত ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখে বলে স্থানীয়দের ধারণা।
রুবেল মিয়ার ছেলে রাহাত ঢাকাটাইসকে জানান, রাতে ঝগড়ার পর তার মাকে মারপিট করে ঘর থেকে বের করে দেয়। এরপর সে ছোটবোন রাফিসহ ঘুমিয়ে যায়। সকাল বেলা জানতে পারে তাদের মা মারা গেছে।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম  জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় মামলা করেনি। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। গৃহবধূর স্বামী রুবেল মিয়া পলাতক রয়েছে। বরেন্দ্র বার্তা/অপস

Close