মহানগরশিক্ষাঙ্গন বার্তাশিরোনাম-২

নগরীর ১২ নং ওয়ার্ডের প্রাক-প্রাথমিক ও শিশু বিকাশ বিদ্যালয়ে রাসিকের ডেঙ্গু সচেতনাতা মুলক প্রচার বৈঠক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় পরিচালিত ১২ নং ওয়ার্ডের প্রাক-প্রাথমিক ও শিশু বিকাশ কেন্দ্র বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক ও শিশু বিকাশ বিদ্যালয়ে ডেঙ্গু সচেতনামূলক প্রচার, প্রতিরোধ বিষয়ক বৈঠক অনুষ্ঠিত হয়।
সোমবার বেলা  ১১ টায় নগরীর ১২নং ওয়ার্ডের ফুদকিপাড়ায় অবস্থিত প্রাক-প্রাথমিক ও শিশু বিকাশ কেন্দ্র বিদ্যালয়ে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক ৯, ১১, ১২ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শিরিন আরা খাতুন। এ সময় আরো উপস্থিত ছিলেন রাসিকের স্বাস্থ্য কর্মকর্তা জাহিদ হাসান, বিদ্যালয়ের শিক্ষক সুমতী বিশ্বাস সাগরিকা, নমিতা ভৌমিকসহ বিদ্যালয়ের সকল শিশু শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন।নগরীর ১২ নং ওয়ার্ডের প্রাক-প্রাথমিক ও শিশু বিকাশ বিদ্যালয়ে রাসিকের ডেঙ্গু সচেতনাতা মুলক বৈঠক
বৈঠকে কাউন্সিলর শিরিন আরা খাতুন ডেঙ্গুর ভয়াবহতা, সচেতনাতা, ও প্রতিরোধের উপায় সমুহ নিয়ে উপস্থিত সবাইকে এ বিষয়ে অভিহিত করেন। এবং সবাইকে বাড়ি/কর্মস্থল/শিক্ষাঙ্গন ও তার আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখার আহবান জানান।
বৈঠক শেষে কাউন্সিলর শিরিন আরা খাতুন বিদ্যালয় ঘুরে দেখেন, এবং স্কুলের বিভিন্ন সমস্যা-সমাধান-সম্ভবনায় উদ্যোগ গ্রহন করার আশাবাদ ব্যাক্ত করেন। তিনি বিদ্যালয়ের লেখাপড়ার মান, এবং সম্পুর্ন অবৈতনিক ভাবে সেবা প্রদান করার জন্য বিদ্যালযের শিক্ষদের ভূয়শী প্রশংসা ও ধন্যবাদ জানান। বরেন্দ্র বার্তা/অপস

Close