মহানগরশিরোনাম-২

ব্রিটিশ আমেরিকান টোবাকোর পক্ষ থেকে রাসিককে ৮ হাজার গাছের চারা প্রদান

নিজস্ব প্রতিবেদক: ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ এর পক্ষ থেকে রাজশাহী সিটি কর্পোরেশনকে বিভিন্ন প্রজাতির ৮ হাজার গাছের চারা প্রদান করা হয়েছে। আজ দুপুরে নগর ভবনের সরিৎ দত্তগুপ্ত নগর সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশের এক্সটারনাল এ্যাফেয়ার ম্যানেজার আকতার আনোয়ার খান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে কয়েকটি গাছের চারা তুলে দেন।
গাছের চারা গুলোর মধ্যে রয়েছে, বিলুপ্তপ্রায় ফলদ বৃক্ষ লেবু ১০০০, আতা ৮০০, জলপাই ১০০০, ডালিম ৮০০, চালতা ১৪০০, পেয়ারা ১০০০, আম ১০০০, রাঁধাচূড়া ১০০০টি। চারা গাছগুলো রোপনের জন্য সিটি কর্পোরেশনের প্রতি কাউন্সিলরকে বিভিন্ন প্রজাতির ১৫০টি করে মোট ৬০০০ গাছ এবং স্কুল ও কলেজকে অবশিষ্ট ২০০০ গাছের চারা প্রদান করা হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, মেয়র একান্ত সচিব মোঃ আলমগীর কবির। বরেন্দ্র বার্তা/অপস

Close