জয়পুরহাট

ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ

জয়পুরহাট প্রতিনিধি :ডেঙ্গুর প্রাদুর্ভাব থেকে সাধারণ শিক্ষার্থীদের সচেতন করতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করেছেন জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়ন।
মঙ্গলবার বেলা ১১টায় মঙ্গলবাড়ী এম এম ডিগ্রী কলেজ থেকে শুরু করে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ডেঙ্গু পরিস্থিতি প্রতিরোধের জন্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন এই বাম ছাত্র সংগঠনটি।
বিতরণ করা লিফলেটে ডেঙ্গু জ্বরের লক্ষণ, ডেঙ্গু হলে করণীয়, ডেঙ্গু রোগ প্রতিরোধের উপায় ও এডিস মশা চেনার উপায় বিষয়ে তুলে ধরা হয়। এ সময় শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের সঙ্গে কথা বলে ডেঙ্গু প্রতিরোধে সতর্ক থাকার জন্য আহবান জানান ছাত্র ইউনিয়ন নেতা কর্মিরা ।
লিফলেটে বিতরণ করার সময় উপস্থিত থাকেন, জাতীয় পরিষদ সদস্য ও জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়নের আহবায়ক রিফাত আমিন রিয়ন, জেলা সদস্য কাজল, জেলা কর্মি আসাদুজ্জামান আসাদ, মোমেন মন্ডল, মঙ্গলবাড়ী এম এম ডিগ্রী কলেজ শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি রুবেল হাসান, সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সহ-সাধারণ সম্পাদক নাহীদ হাসান, সাংগঠনিক সম্পাদক তানজিল হোসেন, দপ্তর সম্পাদক তাসমিনা আখতার, ক্রীড়া সম্পাদক শিমুল হোসেন, সদস্য রাকিব হোসেন, এখলাস হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।
জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়ন আহবায়ক রিফাত আমিন রিয়ন বলেন, সারাদেশে ডেঙ্গু মহামারি আকার ধারন করেছে সেজন্য আমরা চিন্তিত। ইতোমধ্যে সারাদেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রায় অর্ধ-শতাধিক মানুষ মারা গেছেন। এই পরিস্থিতিতে ছাত্র ইউনিয়ন চেষ্টা করছে শিক্ষার্থীসহ সাধারণ মানুষের পাশে থাকার। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই দুর্যোগ কাটিয়ে ওঠা সম্ভব।বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close