চারঘাট

চারঘাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মোঃ সজিব ইসলাম,চারঘাটঃ রাজশাহীর চারঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে রাজশাহী জেলার নবাগত জেলা প্রশাসক হামিদুল হকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৬ আগষ্ট) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, দেশের উন্নয়নে উন্নত শিক্ষার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় এখন দেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আমরা সবাই মিলে একটি সুখী-সমৃদ্ধ দেশ গড়তে চাই। এজন্য প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগকে সফল এবং সার্থক করতে হবে। বিশেষ করে দেশের মধ্যে বিনিয়োগ এবং কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে।
জেলা প্রশাসক হামিদুল হক বলেন, আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান। সাধারণ খেটে খাওয়া গরিব-দুঃখী মানুষদের দুঃখ দুর্দাশা বুঝি। সুতারাং রাষ্ট্রের কাছে গরিবদের প্রাপ্য নিয়ে কেউ দলবাজি করবেন না। এলাকার উন্নয়ন নিয়ে আপনারা আমার সাথে কথা বলবেন। যে কোন কাজের জন্য আমার আন্তরিক প্রচেষ্টা থাকবে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ফকরুল ইসলাম,চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম।
সভায় উপজেলার সকল দপ্তরের প্রধান, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close