জয়পুরহাটশিরোনাম-২

জয়পুরহাটে ভ্যানচালকের লাশ উদ্ধার, আটক ২

জয়পুরহাট প্রতিনিধি :জয়পুরহাট জেলার সদর উপজেলার ভাদশা হরিপুর এলাকা থেকে গলাকাটা অবস্থায় আব্দুর রহিম নামে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
আজ (৭ আগস্ট) বুধবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহিম পার্শবর্তী নওগাঁর ধামইরহাট উপজেলার ধুরইল গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে।
এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকা থেকে দুই জনকে আটক করেছে। আটককৃতরা হলো- জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামের শফিকুলের ছেলে জনী (২০) এবং একই উপজেলার খনজনপুর এলাকার খালেকের ছেলে তরিকুল (২৩) ।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যার পর আব্দুর রহিম তার অটোভ্যান নিয়ে বাসা থেকে বের হয়। এরপর রাত ১০টার দিকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল। সকালে স্থানীয়রা হরিপুর এলাকার রাস্তার পাশে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুস সালাম জানান, তার ভ্যানটি উদ্ধার হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ভ্যানটি ছিনতাই করে হত্যা করতে পারে বা পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে । বরেন্দ্র বার্তা/রিআরি/অপস

Close