নওগাঁশিরোনাম-২

নওগাঁয় ডেঙ্গু প্রতিরোধে পুরো জেলায় একযোগে পরিষ্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান

কাজী কামাল হোসেন, নওগাঁ প্রতিনিধি: ডেঙ্গু প্রতিরোধে নওগাঁ পুরো জেলায় একযোগে পরিস্কার পরিচ্ছন্নতা এবং মশকনিধন অভিযান পরিচালিত হয়েছে। বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসকের আহবানে জেলার ১১টি উপজেলা এবং সকল ইউনিয়ন পর্যায়ে একযোগে এই অভিযান পরিচালিত হয়।
সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে জেলা সদরে এই কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হারুন-উর-রশিদ। এ সময় পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মমাহবুবুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ কামরুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, নওগাঁ পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর রশিদুল আলম সাজু, জেলা এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল জামিল চৌধুরী লাকীসহ জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, সামাজিক উদ্ভাবনী টীমের সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এবং সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ এতে অংশ্রগহন করেন। এ ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান এবং সরকারী বেসরকারী প্রতিষ্ঠান স্ব স্ব প্রতিষ্ঠানের ব্যনারসহ এই কর্মসূচীতে অংশগ্রহন করে।
জেলা প্রশাসন ছাড়াও জেলার প্রতিটি অফিস চত্বর, প্রতিটি উপজেলা পরিষদ চত্বর, প্রতিটি ইউনিয়ন পরিষদ চত্বরে এসব অফিস প্রধান, উপজেলা নির্বাহী অফিসার এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নেতৃত্বে এই পরিষ্কার পরিচ্ছন্নতা এবং মশক নিধন অভিযান পরিচালিত হয়। এ সময় এলাকার বিভিন্ন রাস্তঘাট, ড্রেন নর্দমা এবং জঙ্গল পরিস্কার পরিচ্ছন্ন এবং ফগার মেশিন দিয়ে মশকনিধনের ঔষধ স্প্রে করা হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close