মহানগরশিরোনাম-২

রাজশাহীতে বঙ্গমাতা’র জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী পালন

নিজস্ব প্রতিবেদক বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯ তম জন্মদিন উপলক্ষে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকহা) তে গাছের চারা রোপন করেছে উন্নয়নের অভিযাত্রায় রাজশাহী সংগঠন।
মাসব্যাপী সবুজায়ন কর্মসূচীর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার এ গাছের চারা রোপন করা হয়।
বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন এর পাঠানো চারা থেকে উন্নয়নের অভিযাত্রায় রাজশাহী গাছের চারা রোপন করেন। এ সময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা’র উপস্থিতিতে এই বৃক্ষরোপণ কার্যক্রম শুরু হয়।
ডাঃ অর্ণা বলেন, ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পুরো পরিবারকে নৃশংস ভাবে হত্যা করে পাকিস্থানীদের দোসররা। আজ এই শোকের মাসে তাদের শ্রদ্ধার সাথে স্মরণ করি। বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে আজ বৃক্ষরোপন করা হল। গাছে গাছে সবুজ নগরীতে পরিণত হবে রাজশাহী। এই গাছই দোয়া দিবে তাদের।
এই সময় উন্নয়নয়নের অভিযাত্রা রাজশাহীর কার্যকরী সদস্য হাসনাইন মুত্তাকী বিষ্ময়, এস এম ইউনুস হাসান অন্তু, ইমরান হোসেন প্রমুখ। এছাড়া রামেক ছাত্রলীগ সভাপতি ডাঃ মোমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক ডাঃ সালেহ আনজুম সুজন,রামেক ইচিপ এর সভাপতি ডাঃ আল আমিন ও সাধারণ সম্পাদক ডাঃ ইকবাল হাসান, রামেক ডেন্টাল ইচিপের সাধারণ সম্পাদক ডাঃ আকিব হোসেন।
এছাড়াও, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুম মোবিন সবুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বিপু ও রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাসিক দত্ত উপস্থিতিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close