মহানগরশিরোনাম

রাসিকের ৭ম বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী সিটি কর্পোরেশনের ৭ম বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নগর ভবনের মিনি কনফারেন্স রুমে  রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় সিটি কর্পোরেশনের সকল কার্যক্রম কম্পিউটার প্রোগ্রামিং এর আওতায় আনায়ন, কর্মকর্তা-কর্মচারীদের পর্যায়ক্রমে বাধ্যতামূলক কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ, ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে প্রতিদিনের হাজিরা নিশ্চিত করা, শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানায় নির্মিতব্য অফিস ভবনের ২য় তলার রেস্ট হাউজ নির্মাণ, গরু জবেহের ব্যাপারে স্লটার হাউজ নির্মাণ, অবৈধ পোস্টার, ব্যানার, ফেস্টুন ও লিফলেট বিতরণকারী প্রতিষ্ঠান/কোচিং সেন্টার সমূহের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, শিশুদের মানসিক বিকাশে সিটি কর্পোরেশন এলাকায় শিশুদের জন্য আলাদা একটি খেলার মাঠ স্থাপন, বৃক্ষ রোপন, ওয়ানওয়ে রাস্তা চালুকরণ, বাস টার্মিনাল নওদাপাড়ায় স্থানান্তর, ভূবন মোহন পার্কে নির্মিত টয়লেটের বাউন্ডারী ওয়াল নির্মাণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, মাননীয় মেয়র’র একান্ত সচিব আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেস সমর কুমার পাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফ.এ.এম আঞ্জুমান আরা বেগম, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক রেয়াজাত হোসেন রিটুসহ বিভিন্ন বিভাগ ও শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/ নাসি

Close