পাবনা

পাবনার ভাঙ্গুড়ায় রোভার স্কাউট’র যাত্রীসেবা ও তথ্যকেন্দ্র উদ্বোধন

পাবনা প্রতিনিধি : পবিত্র ইদুল আযহা উপলক্ষে যাত্রীদের সুশৃংখল ও স্বস্তিতে ওঠা-নামা নিশ্চিত করতে পাবনার ভাঙ্গুড়া রেল ষ্টেশনে অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন বীরমুক্তিযোদ্ধা এম হোসেন আলী মুক্ত রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে ২৪ঘন্টা যাত্রীসেবা এবং তথ্যকেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (০৯’ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বীরমুক্তিযোদ্ধা এম হোসেন আলী মুক্ত রোভার স্কাউট গ্রুপের সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুকিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন যাত্রীসেবা এবং তথ্যকেন্দ্র উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন পবিত্র ইদুল আযহার অতিরিক্ত যাত্রী ঈদের আগে ও পরে যাতে সুন্দরভাবে ষ্টেশনে ওঠা-নামা নিশ্চিত করতে পারে সে লক্ষে যাত্রীসেবা এবং তথ্যকেন্দ্র’র ব্যবস্থা করা হয়েছে। রোভারদের এ মহৎ সেবা কার্যক্রমের সাথে যারা নিবেদিত হয়ে কাজ করছেন আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। তাদের এ কার্যক্রম পরিচালনা করতে আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার হাত প্রসারিত থাকবে।
বিশেষ অতিথি’র বক্তব্য দেন ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম, পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ইন্সট্রাক্টর (আর.এস.এল) আলী আকবার মিয়া রাজু, লেখক, সাংবাদিক ও সংগঠক শফিক আল কামাল, ভাঙ্গুড়া উপজেলা স্কাউটস’র সাধারণ সম্পাদক ও এম হোসেন আলী মুক্ত রোভার স্কাউট গ্রুপের সিনিয়র সহ-সভাপতি হেদায়েতুল্লা হক।
এ সময় আরও উপস্থিত ছিলেন এম হোসেন আলী মুক্ত রোভার স্কাউট গ্রুপের সহ-সভাপতি সাইফ উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক রেজাউল করিম সাচ্ছু, কোষাধ্যক্ষ প্রভাষক গিয়াস উদ্দিন, সাংবাদিক রায়হান উদ্দিন, মো. মানিক হোসেন, সিনিয়র রোভার মেট বিএম ছানা উল্লাহ, রোভার আবুল ফাহাদ, জাহিদ হাসান, জুবায়ের হোসেন, মনির ও গোলাম নবী, সমাজ সেবক মো. বাবু শেখ, শিক্ষার্থী মো. আলতাব সিফাত এবং পারভেজ রানা প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close