নওগাঁশিরোনাম-২

নওগাঁ’র ডানা পার্কের “ডানা” আর নেই

কাজী কামাল হোসেন, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ’র জনপ্রিয় বিনোদনকেন্দ্র ডানা পার্কের “ডানা” আর আমাদের মাঝে নেই। ডানা পার্কের স্বত্ত্বাধিকারী ও নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক এম মাসুদ রানা’র কন্যা নওরীন মাসুদ ডানা গতকাল শনিবার বিকাল সাড়ে ৩টায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছে। (ইন্নানিল্লাহে ওয়া ইন্নাহে রাজেউন)।
পারিবারিকভাবে জানা গেছে ডানা গত ৯ আগষ্ট শুক্রবার বিকাল থেকে অসুস্থ্য হয়ে পড়ে। জ্বর এবং বমির লক্ষন দেখা দেয়। ১০ আগষ্ট শনিবার দুপুর ১২টার দিকে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়। ডেঙ্গু রোগের পরীক্ষা নিরীক্ষা করা হয়। কিন্তু এসব পরীক্ষা নিরীক্ষার রিপোর্ট প্রাপ্তির পূর্বেই বিকেল সাড়ে ৩টায় সবাইকে কাঁদিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে। মৃত্যুকালে ত্রা বয়স হয়েছিল ৮ বছর। সে নওগাঁ বিয়াম ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেনীর একজন শিক্ষার্থী ছিল।
সদা হাঁসিখুশি প্রাণ চঞ্চল এই ফুটফুটে মেয়েটির অকাল মৃত্যুতে এলঅকায় শোকের ছায়া নেমে আসে। মুহুর্তের মধ্যে হাজার হাজার নারী পুরষ শিশু কিশোরসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ ভবানীপুরের বাসভবনে এসে ভীড় জমায়। সবাই কান্নায় ভেঙ্গে পড়েন।
এদিকে সংবাদ পেয়ে নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ, পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এ মাসুদ রনা’র বাড়িতে এসে ডানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। এ ছাড়াও নওগাঁ’র সাবেক জেলা প্রশাসক ও ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান মোবাইলফোনে খোঁজখবর নেন এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবদেনা প্রকাশ করেন। বরেন্দ্র বার্তা/অপস

Close