বাগমারা

জাতীয় শোক দিবসে বাগমারা উপজেলা আ’লীগের আলোচনা ও দোয়া মাহফিল

আলমগীর হোসেন (বাগমারা) : রাজশাহীর বাগমারায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় বঙ্গবন্ধু কমপ্লেক্স দলীয় কার্যালয়ে বাগমারা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে শোক ও আলোচনা সভায় প্রধান অতিথি থেকে মুঠোফোনে বক্তব্য রাখেন রাজশাহী-৪ বাগামারা আসনের মাননীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল। সভায় বক্তব্য রাখেন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মরিয়ম বেগম, সহসভাপতি রিয়াজ উদ্দীন মাষ্টার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, সহদপ্তর সম্পাদক নূরুল প্রমুখ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঝিকরা ইউনিয়ন চেয়ারম্যান আঃ হামিদ ফৌজদার, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজাহার আলী, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আজিজ লিটন, উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার রবিন, ছাত্রলীগ নেতা আব্দুর রউফসহ অন্যরা। সর্বশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবারে সকল সদস্যেদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close