মহানগরশিরোনামশিশু বার্তা

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের ওয়ান স্টপ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা.এফএএম আঞ্জুমান আরা বেগম। উপস্থিত ছিলেন সংরক্ষিত আসন-২ এর কাউন্সিলর আয়েশা খাতুন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, ভেটেরিনারি সার্জন ডা. ফরহাদ উদ্দিন, সহকারী সচিব শমসের আলী প্রমুখ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক চিত্রাংকন প্রতিযোগিতায় দেড় শতাধিক শিশু অংশ নেন। ক-গ্রুপে প্রথম হয়েছে জান্নাতুন, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে শেখ জান্নাতুল পাপিয়া এবং রাইয়া ইসলাম। খ-গ্রুপে প্রথম হয়েছে রাকিন সালেহ আহম্মেদ, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে সাজিদ খান সাদ ও স্নেহা আক্তার বর্ণা। গ-গ্রুপে প্রথম হয়েছে শাফীন সালেহ আহম্মেদ, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে লামিয়া ইসলাম ও ফারহানা আহম্মেদ নোবেল।

বরেন্দ্র বার্তা/ নাসি

Close