শিরোনামসিরাজগঞ্জ

সিরাজগঞ্জে বাসের চতুর্মুখী সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৪

বরেন্দ্র বার্তা ডেস্ক: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে সিরাজগঞ্জের কামারখন্দের কোনাবাড়িতে চারটি বাসের চতুর্মুখী সংঘর্ষের ঘটনায় আরও এক একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে।
নিহতদের মধ্যে হানিফ পরিবহনের চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কালুপাড়া গ্রামের মাসুদ রানা (৪০), সুপারভাইজার চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের আমিনুল (৪২) ও ফাইভ স্টার পরিবহনের চালক টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার বেলায়েত হোসেনের (৫০) পরিচয় পাওয়া গেছে। নিহতদের মধ্যে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ এখনো হাসপাতাল মর্গে রয়েছে।
বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে এ তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পরিদর্শক মো. রেজাউল করিম বলেন, কোনাবাড়ি এলাকায় চার বাসের সংঘর্ষে ঘটনাস্থলে হানিফ পরিবহনের এক নারী যাত্রী ও ফাইভ স্টার পরিবহনের চালকের মৃত্যু হয়। বিকালে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় একটি বেসরকারি হাসাপাতালে নেওয়ার পথে হানিফ পরিবহনের সুপারভাইজার ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মারা যান চালক।
এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকাল পৌনে তিনটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে উপজেলার কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ সহিদ আলম ও সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. হামিম জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস কামারখন্দের কোনাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ফাইভ স্টার পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছন থেকে ডিপজল ও এনা পরিবহনের দুটি বাস হানিফ পরিবহনের সঙ্গে ধাক্কা খায়। এতে চর্তুমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। সামনে থাকা হানিফ ও ফাইভ স্টার পরিবহনের বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয় ও ৫০ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close