অর্থ ও বাণিজ্যনাটোরশিরোনাম-২

৫০জন ট্যানারি মালিকের ৮০কোটি টাকার বকেয়ার তালিকা নিয়ে ঢাকায় যাচ্ছে নাটোরের চামড়া ব্যবসায়ীরা

নাটোর জেলা প্রতিনিধি: দেশের চামড়া সংকট নিয়ে রবিবার বিকেলে ৩টায় দেশের চামড়া ব্যবসায়ীদের সাথে বৈঠকে বসবেন বাণিজ্য মন্ত্রী। সে বৈঠকে যোগ দিতে নাটোর চামড়া ব্যবসায়ী গ্রুপের সভাপতি শরিফুল ইসলাম শরিফ এবং সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম আক্কু রবিবার ভোরে যাচ্ছে রাজধানীতে। সে বৈঠকেই বকেয়া টাকা নিয়ে জড়ালো ভূমিকা রাখতে চায় তারা। এজন্য ৫০জন ট্যানারি মালিকের নামের তালিকা করেছেন তারা। যেখানে পড়ে রয়েছে অন্তত ৭০ থেকে ৮০কোটি টাকা।
সূত্র জানায়, দেশের চামড়া সংকট নিয়ে রবিবার বিকেলে ৩টায় দেশের চামড়া ব্যবসায়ীদের সাথে বৈঠকে বসবেন বাণিজ্য মন্ত্রী। সে বৈঠকে নাটোর চামড়া ব্যবসায়ী গ্রুপের সভাপতি শরিফুল ইসলাম শরিফ এবং সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম আক্কু যোগ দিবেন। বৈঠকে বিগত দিনে ট্যানারি মালিকরা চামড়া নিয়ে বকেয়া টাকা পরিশোধ না করার কারণে আর্থিক ক্ষতির বিষয়টি উপস্থাপন করবেন তারা।
নাটোর চামড়া ব্যবসায়ী গ্রুপের সভাপতি শরিফুল ইসলাম শরিফ বলেন, বকেয়া টাকা পরিশোধের জন্য ৫০জন ট্যানারি মালিকের নামের তালিকা করা হয়েছে। এই ৫০জন ট্যানারি মালিকের কাছ থেকে অন্তত ৭০/৮০কোটি টাকা বকেয়া পড়ে রয়েছে নাটোরের চামড়া ব্যবসায়ীদের। রবিবার বাণিজ্য মন্ত্রণালয়ে বৈঠকে টাকা পরিশোধ সহ বিভিন্ন বিষয়ে উপস্থাপন করা হবে। পাশাপাশি বকেয়া টাকা পরিশোধ না করলে চামড়া বিক্রি করা হবে না। তবে বৈঠকে ফলাফল ভাল হলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। বরেন্দ্র বার্তা/হাহাশা/অপস

Close