মহানগরশিরোনাম

রুয়েট শিক্ষকের উপর হামলা ও স্ত্রীকে যৌন হয়রানির ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: স্ত্রীকে যৌন হয়রানীর প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাশিদুল ইসলামের উপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন, মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোসতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মন্ডল (১৮)
গতকাল সোমবার দুপুরে নগরীর সোনাদিঘী মোড় থেকে তাদের আটক করা হয়। পরে রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে তাদের বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়।
মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার জনাব আবু আহাম্মদ আল মামুন জানান, বাদী কর্তৃক অভিযু্ক্তদের শনাক্ত করা হয়েছে।
সূত্র জানায়, গত ১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক’ প্রাপ্ত শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় তাঁর ওপর হামলার ঘটনায় গতকাল ১৯ আগস্ট সকালে ৩ জনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।
পরে তাদের নগর পুলিশের পশ্চিম জোনের উপ-পুলিশ কমিশনার আমির জাফরের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় আটককৃতদের। রাত পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের মধ্যে একজন জাতীয় দৌড়বিদও রয়েছেন। বরেন্দ্র বার্তা/অপস

Close