মহানগরশিরোনাম-২

রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে নগরভবনের মিনি কনফারেন্স রুমে কমিটির সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় রাসিকের ২০১৮-১৯ অর্থ বছরে বাজেটে খাত অনুযায়ী আয় ও ব্যয় পর্যালোচনা, সালিশি ফি নির্ধারণ, বহুতল ভবনের নির্মাণে কর আরোপের উপর নীতিমালা প্রণয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, কমিটির সদস্য ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, কমিটির সদস্য ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, কমিটির সদস্য ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, কমিটির সদস্য ও ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এএফএম আঞ্জুমান আরা বেগম, কমিটির সদস্য সচিব ও বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম খান, নির্বাহী প্রকৌশলী রেয়াজাত হোসেন, গবেষণা কর্মকর্তা মাহবুবুর রহমান, ভ্যাটেরিনারী সার্জন ডাঃ ফরহাদ উদ্দিন, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ই-সাঈদ, প্রধান কর নির্ধারক মঞ্জুরুল আলম, হিসাবরক্ষণ কর্মকর্তা নিজামুল হোদা, ট্যাক্সেশন কর্মকর্তা লাইসেন্স সারোয়ার হোসেন, ভান্ডার কর্মকর্তা আহসান হাবীব, সম্পত্তি কর্মকর্তা আবু নুর মোঃ মতিউর রহমান উপস্থিত ছিলেন। বরেন্দ্র বার্তা/অপস

Close