নাটোর

সিংড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবের শাহাদত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার শহীদদের স্মরনে দোয়া ও আলোচনা সভা

সামাউন আলী, সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎবার্ষিকী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার শহীদদের স্মরণে দোয়া, মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটায় সিংড়ার উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং এর সকল অঙ্গ সংগঠনসমূহের আয়োজনে এ আলোচনা অনুষ্ঠিত হয়।
সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুনাইদ আহমেদ পলক, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।
প্রধান অতিথি হিসেবে এক বক্তৃতায় প্রতিমন্ত্রী পলক ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনা ও পরবর্তী দিনগুলো স্মরণে রেখে বাংলাদেশের মানুষকে রাজনৈতিক শিক্ষা গ্রহণের কথা বলেন। তিনি বলেন একটা গণতান্ত্রিক দেশের বৃহত্তর বিরোধীদলীয় প্রধান ও তার সংগঠনের ওপর রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় এমন ন্যক্কারজনক ও বর্বোরচিত অমানবিক হামলা পৃথিবীর সকল দৃষ্টান্তকে হার মানিয়েছে।
প্রতিমন্ত্রী বলেন সেদিন যদি সেই বিভিষিকাময় মৃত্যুপুরী থেকে বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা বেঁচে না ফিরতেন তাহলে আজকের এই বাংলাদেশ এমন থাকতো না। আরও অন্ধকারে নিমজ্জিত হতো পুরো বাংলাদেশ। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দায়িত্ব নেয়ার পর থেকে আজ অবদি পর্যন্ত দেশ জঙ্গিমুক্ত।
বক্তব্যের প্রথমদিকে প্রতিমন্ত্রী পলক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ ‘১৯৭৫ এর ১৫ আগস্ট নিহত তাঁর পরিবারের সকল শহীদ এবং২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমান, হানিফসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পৌরমেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ ওহিদুর রহমানসহ আরও অনেকে।
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ১৫ আগস্ট ও ২১ আগস্টসহ বাংলাদেশের সকল শহীদ স্মরণে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। বরেন্দ্র বার্তা/অপস

Close