চারঘাটশিরোনাম

চারঘাটে নতুন ওসির বিশেষ অভিযানে একদিনে গ্রেফতার ৬৬ জন

মো: সজিব ইসলাম, চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাট মডেল থানায় নতুন (ওসি) যোগদানের পর মাদক, সাজাপ্রাপ্ত এবং ওয়ারেন্টসহ বিভিন্ন মামলায় ৬৬ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে চারঘাট মডেল থানা পুলিশ এসব আসামীদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিদের মধ্যে অধিকাংশই মাদকের সঙ্গে সম্পৃক্ত।
জানা গেছে, গত ১৫ই আগষ্ট বৃহস্পতিবার নতুন ওসি হিসাবে যোগদান করেন সমিত কুমার কুন্ডু। তিনি যোগদানের সময়ই চারঘাটে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেন। এর পরই মঙ্গলবার রাতে অভিযানে মাদকসহ বিভিন্ন মামলায় মোট ৬৬ জনকে গ্রেফতার করা হয়।
আটকৃতদের মধ্যে ওয়ারেন্ট প্রাপ্ত আসামী ৪৪ জন,বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামী ০৬ জন,গ্রেফতারকৃত আসামী মাদক মামলায় ০৬ জন ও সন্ত্রাস বিরোধী আইনে ১০ জনসহ সর্বোমোট ৬৬ জন কে আটক করা হয়েছে।
এছাড়াও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক সেবনের কারনে দুই জনকে ০২ বছরের করে সাজা প্রদান করা হয়েছে।
এ সময় বিভিন্ন মাদক মামলার আসামীদের কাছে থেকে গাঁজা-৪১০ গ্রাম,হেরোইন- ০৫ গ্রাম,ফেন্সিডিল -১১ বোতল ও ৪৩ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ বিষয়ে চারঘাট মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে এ থানায় আমার অভিযান কেবলমাত্র শুরু।ভবিষৎ এ অভিযান আরো বৃদ্ধি পাবে।আর এ কাজে সাংবাদিকসহ এলাকাবাসীর সহযোগীতা কামনা করেছেন তিনি। বরেন্দ্র বার্তা/অপস

Close