মহানগরশিরোনাম-২স্বাস্থ্য বার্তা

রামেবি ভিসি’র অপসারণ দাবি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসির অপসারণ ও যোগ্য ব্যক্তিকে দায়িত্ব দেয়ার মধ্য দিয়ে গতিশীল রামেবি’র দাবিতে ডাকা জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের মানববন্ধন কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করেছে আন্দোলনরত নার্সিং শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার বেলা ১১টায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে নার্সিং শিক্ষার্থীদের সাথে মত বিনিময় সভা শেষে এই কর্মসূচি ঘোষণা করা হয়।
মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আওতাভুক্ত হওয়ার পর ভিসি, পরীক্ষা নিয়ন্ত্রক ও নার্সিং ডিনের কতর্ব্য অবহেলা ও অযোগ্যতার কারণে নার্সিং শিক্ষার্থীদের ৬৫ শতাংশ পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন। এই ঘটনায় জড়িতদের অপসারণ এবং ভিসির বিরুদ্ধে উত্থাপিত দুর্নীতি অবিলম্বে তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিতে আগামী ৭ই সেপ্টেম্বর মানববন্ধন কর্মসূচি ঘোষণা করে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।
এ সময় জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- স্মৃতি পরিষদের উপদেষ্টা কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, সেক্টর কমান্ডার ফোরাম মহানগর সভাপতি শাহজাহান আলী বরজাহান, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, স্মৃতি পরিষদ সদস্য ও রাজশাহী প্রেসক্লাব সহ-সভাপতি আবু সালেহ মো: ফাত্তাহ্, নার্সিং শিক্ষার্থী আবু সাঈদ, রাফিউল ইসলাম, ইউসুফ আলী, কামরুজ্জামান প্রমুখ। বরেন্দ্র বার্তা/অপস

Close