চারঘাটশিরোনাম

চারঘাট ইউএনও’র সরকারী মোবাইল নাম্বার ক্লোন করে প্রতারণা

মোঃ সজিব ইসলাম, চারঘাট: চারঘাট উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) সরকারি মুঠোফোন নাম্বার ক্লোন করে প্রতারণার অভিযোগ উঠেছে। উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ দেয়ার কথা বলে চাঁদা দাবি করা হয়েছে শিক্ষকদের কাছে।চারঘাট উপজেলা নির্বাহী অফিসারের সরকারী নম্বর (01761-708153) ক্লোন করা হয়েছে।
প্রতারক চক্র থেকে সতর্ক থাকার জন্য সচেতন উপজেলা বাসীকে বিনীতভাবে অনুরোধ জানিয়ে সতর্কমূলক জরুরি বিজ্ঞপ্তি শিরোনামে ‘উপজেলা প্রশাসন’ চারঘাট, রাজশাহীর ফেসবুকে পোস্ট দিয়েছেন ইউএনও। সরকারি ব্যবহৃত ফোন নম্বরটি ক্লোন করে কে বা কারা চাঁদা দাবি করে প্রতারণা করছে বলে ফেসবুকে পোস্ট দিয়েছেন ইউএনও চারঘাট।
চারঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ নাজমুল হক বলেন, টাকা চাওয়ার বিষয়টি জানতে পাওয়ার পর বিষয়টি জেনে ফেসবুকে সবাইকে সতর্ক করে দিয়েছি। এ বিষয়ে থানায় সাধারণ ডাইরী করা হবে বলে তিনি জানান।
উল্লেখ্য গত (২০ আগষ্ট) মঙ্গলবার বাঘা উপজেলা নির্বাহী অফিসারের সরকার নাম্বার ক্লোন করে একই কায়দায় চাঁদা দাবী করা হয়েছিল।এছাড়াও ইতিমধ্যে তানোর,পুঠিয়াসহ অনেক কয়টি উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নাম্বার ক্লোন করে চাঁদ দাবি করার অভিযোগ উঠেছে। বরেন্দ্র বার্তা/অপস

Close